Sunday , March 7 2021

At 7 o'clock



বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক: সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডারা আপনি এর প্রতিক্রিয়া মাইলের করা এক্সেটেন্ট 7, একটি সম্পর্কের সম্পর্কে করা হয়েছে না.

অপো এ 7 হ্যান্ডসেটে রয়েছে এআই ২.0 সম্পন্ন 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং 13 মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, যার মাধ্যমে উপভোগ যাবে একদম প্রাকৃতিক সেলফি. 4,3030 এমএইইর শক্তিশালী ব্যাটারি.

6.২ ইঞ্চি ডিসপ্লে সম্পন্ন এই ফোনে আরো রয়েছে 4 জিবি র্যাম, 64 জিবি ইন্টারনাল মেমোরি, ২56 জিবি পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সরসহ অত্যাধুনিক সব ফিচার.

Click this button to generate the index for the full CPU உலாவல் ஒப்புநெறிகள் (BrowseProtocols) உலாவலுக்கு பயன்படுத்த கூடிய ஒப்புநெறிகள். Click this button to browse the coupon.

অপো এ 7 হ্যান্ডসেটটি বাজারে আসার বিষয়ে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, 'এ সিরিজের স্মার্টফোনসমূহের মাধ্যমে আমরা তরুণদের মধ্যে অত্যাধুনিক ফিচার যেমন- ডুয়েল ক্যামেরা সেটআপ, বৃহৎ স্ক্রিন এবং শক্তিশালী ব্যাটারির সঙ্গে সাশ্রয়ী দামের যে চাহিদা তা পূরণ করতে চাই. এই হ্যান্ডসেটের শক্তিশালী ব্যাটারির মাধ্যমে ফোনকে চার্জ করা নিয়ে কোনো দুশ্চিন্তা ছাড়াই জীবনকে করা যাবে আরো গতিশীল এবং আকর্ষণীয় ক্যামেরা দিয়ে চমৎকার মুহূর্তগুলো ধরে রাখারও সুযোগ থাকছে. '

রাইজিংবিডি / ঢাকা / 16 নভেম্বর ২018 / فوری


Source link